• শুক্রবার, ০৩ মে ২০২৪, ০৮:৫৮ অপরাহ্ন |
  • English Version
শিরোনাম :
যে সমস্ত কাজ করলে আল্লাহর গযব বা অভিশাপ নেমে আসে (শেষ পর্ব); সংকলনে : ডা. এ.বি সিদ্দিক হোসেনপুরে টিসিবির স্মার্ট কার্ড বিতরণ করছেন সৈয়দা জাকিয়া নূর এমপি সামসুল ইসলাম করিমগঞ্জ উপজেলার শ্রেষ্ঠ প্রতিষ্ঠান প্রধান কুলিয়ারচরে নির্মাণ শ্রমিক ইউনিয়নের মে দিবসে র‌্যালি কুলিয়ারচরে মহান মে দিবসে সিএনজি শ্রমিক ইউনিয়নের বর্ণাঢ্য র‌্যালি ও সভা অবশেষে গ্রেপ্তার হলো আলোচিত বাল্কহেডের চালক ভৈরবে নূরানী কয়েল ফ্যাক্টরীতে আগুনে অর্ধকোটি টাকার ক্ষয়ক্ষতি ভৈরবে অজ্ঞাত বৃদ্ধের মরদেহ উদ্ধার হোসনপুরে শ্রমজীবী মানুষের মাঝে শরবত ও ঠান্ডা পানি বিতরণ শতাধিক দুর্ঘটনায় অর্ধডজন প্রাণহানি; হোসেনপুরে তিন রাস্তার সংযোগস্থল যেন মরণফাঁদ

ভৈরবে ট্রেন থেকে গাঁজাসহ দুই মাদককারবারী আটক

# মিলাদ হোসেন অপু :-
ভৈরবে রেলস্টেশন থেকে ঢাকাগামী উপকুল এক্সপ্রেস ট্রেন থেকে গাঁজাসহ দুই মাদককারবারীকে আটক করেছে ঢাকা জেলা রেলওয়ে গোয়েন্দা শাখার কর্মকর্তারা। আজ ৪ মার্চ সোমবার সকালে আদালতের মাধ্যমে তাদের কিশোরগঞ্জ জেল হাজতে পাঠানো হয়েছে বলে নিশ্চিত করেন ভৈরব রেলওয়ে থানা অফিসার ইনচার্জ আব্দুল আলীম।
আটটককৃতরা হলো, বরিশালের কুনিয়া থানা চরবাড়িয়া উত্তল লামছড়ি এলাকার আলতাফ হোসেন গাজীর ছেলে পলাশ গাজী (৩১) ও নরসিংদীর রায়পুরা থানার সায়কাচারী কান্দীর এলাকার মো. মিন্টু মিয়ার ছেলে মো. সেলিম মিয়া (৪০)।
এ বিষয়ে ওসি আব্দুল আলীম বলেন, গোপন সংবাদের ভিত্তিতে নোয়াখালী থেকে আসা ঢাকাগামী উপকুল ট্রেনটি ভৈরব আসা মাত্র ঢাকা জেলা রেলওয়ে গোয়েন্দা শাখার কর্মকর্তারা তল্লাসী শুরু করেন পরে পলাশ গাজী ও সেলিম মিয়া নামে দুইজনের কাছ থেকে ১ কেজি গাঁজা পাওয়া যায়।
তাদের আটক করে ভৈরব রেলওয়ে থানায় হস্তান্তর করেন গোয়েন্দা টিম। আইনি প্রক্রিয়া শেষে তাদের কিশোরগঞ্জ জেলা কারাগারে পাঠানো হয়েছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *